ঈশ্বরসত্তা
- নাঈম ইসলাম বাঙালি ১৪-০৫-২০২৪

আমি নিজেই নিজের প্রতিপালক
নিজেই নিজের ঈশ্বর কিংবা ভগবান
যে যাই বলুক আমিই আমার মাঝে খুঁজে পাই
৩৩ কোটি দেবতা।
তবে আমি অন্য কারও ঈশ্বর কিংবা ভগবান নই
আমি শুধুই আমার। আমি পরনির্ভরশীল নই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।